সাবেকদের সঙ্গে বন্ধুত্ব রাখা কঠিন : সুস্মিতা সেন

বলিউডের বাঙালি ললনা অভিনেত্রী সুস্মিতা সেনবলিউডের বাঙালি ললনা অভিনেত্রী সুস্মিতা সেন

তখনও তিনি টিনেজ গার্ল। বয়স মাত্র ১৮ বছর। ওইটুকুন বয়সেই বিশ্ব সুন্দরীর খেতাব উঠেছিল বলিউডের বাঙালি ললনা অভিনেত্রী সুস্মিতা সেনের মাথায়। এর পর কেটেছে ৩০ বছর। বারবার প্রেমে পড়েছেন তিনি। কিন্তু ৫০ এর দোরগোড়ায় দাঁড়িয়ে আজও অবিবাহিতা তিনি। তবে সম্প্রতি ভারতীয় এক গণমাধ্যমের কাছে নিজের বিয়ে ও সাবেক প্রেমিকদের নিয়ে মুখ খুলেছেন সুস্মিতা। সাক্ষাৎকারে সুস্মিতা জানান, সঠিক পুরুষ জীবনে এলেই বিয়ে করবেন। গুঞ্জন শুরু হয়েছে – সাবেক কেউই সুস্মিতার কাছে সঠিক পুরুষ ছিলেন না।

ত্রিশ বছর আগে ১৯৯৪ সালে মিস ইউনিভার্সের মুকুট মাথায় ওঠে সুস্মিতার। ১৯৯৬ সালে ‘দস্তক’ ছবির মাধ্যমে বলিউড জগতে পা রাখেন এই ডিভা। প্রথম ছবি বক্স অফিসে একেবারে ফ্লপ হয়েছিল। তবে রুপালি পর্দায় সুস্মিতার রূপের ঝলকানি নজর কাড়ে।এরপর বেশ কয়েকটি ছবিতে অভিনয় করেন। তবে বলিউডে তিনি কখনোই মাটি শক্ত করতে পারেননি। ওই সময়ই সুস্মিতার সঙ্গে নাম জড়ায় অভিনেতা রণদীপ হুডার। শোনা যায়, রণদীপের সঙ্গে নাকি লিভ ইনে ছিলেন সুস্মিতা। কিন্তু তাদের সেই প্রেম বেশিদিন টেকেনি। এর পরই সুস্মিতার জীবনে আসেন কাশ্মীরি মডেল রোহমান শল। বেশ কয়েক বছর রোহমানের সঙ্গে প্রেম করে হঠাৎ বিচ্ছেদ।


বছর দুয়েক আগে বিভিন্ন গণমাধ্যমের খবরে বলা হয় – ললিত মোদির সঙ্গে নাকি বিয়ে সেরে ফেলেছেন সুস্মিতা। এমনকী লোলিতের সঙ্গে তার অন্তরঙ্গ বেশ কয়েকটা ছবি ভাইরাল হয়। তবে সুস্মিতা ওই  খবরকে গুজব বলে উড়িয়ে দেন। তার পরই সুস্মিতার প্রেমের গল্পে টুইস্ট। ফের সুস্মিতার জীবনে এন্ট্রি নেন রোহমান শল। এখন তারা দুজনে একসঙ্গে আছেন বলে জানা গেছে।


বিয়ে করার বিষয়ে বিষয়ে সুস্মিতা বলেন, বিয়ে করার জন্য আমি কখনোই সামাজিক চাপ কিংবা বয়সকে পাত্তা দিই না। তার চেয়ে বরং সঠিক মানুষটাকে গুরুত্ব দিই। যেদিন এমন কোনো পুরুষ জীবনে আসবে, যাকে দেখে মনে হবে, হ্যাঁ, একেই বিয়ে করা যায়, তখন করবো। তার আগে এই বেশ ভালো আছি। নিজের সাবেক প্রেমিকদের সম্পর্কে বলতে গিয়ে সুস্মিতা বলেন, সাবেকদের সঙ্গে বন্ধুত্ব রাখাটা কঠিন। তবে যদি ব্রেকআপে তিক্ততা না থাকে তো, বন্ধুত্ব রাখাই যায়।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *