সোনালী ব্যাংকে ডাকাতির ঘটনায় অপহৃত ব্যাংক ম্যানেজার নিজাম উদ্দিনসোনালী ব্যাংকে ডাকাতির ঘটনায় অপহৃত ব্যাংক ম্যানেজার নিজাম উদ্দিন

বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকে ডাকাতির ঘটনায় অপহৃত ব্যাংক ম্যানেজার নিজাম উদ্দিন ঘরে ফিরেছেন। শুক্রবার (৫ এপ্রিল) সকালে তাকে পরিবারের কাছে হস্তান্তর করে র‌্যাব।

এদিকে অপহরণ হওয়ার তিনদিন পর স্বামীকে ফিরে পেয়ে আবেগাপ্লুত হয়ে পড়েন ব্যাংক ম্যানেজারের স্ত্রী মাইসুমা ইসলাম। তিনি বলেন, তিন দিন রুদ্ধশ্বাস সময় কেটেছে। সৃষ্টিকর্তা আমাদের প্রার্থনা শুনেছেন; নিরপরাধ মানুষটাকে ফিরিয়ে দিয়েছেন। এটি শুধু আমার স্বামীর ফিরে আসা নয়, এটি একটি জীবনের বিজয়।


মাইসুমা ইসলাম জানান, বৃহস্পতিবার নিজাম উদ্দিনকে উদ্ধার করার পর র‍্যাবের কর্মকর্তারা তাকে ফোন করেছিলেন। পরে তিনি র‍্যাব কার্যালয় গিয়ে স্বামীর সঙ্গে দেখা করেন। রাতে তার স্বামী র‍্যাবের কাছেই ছিলেন। পরে সকালে তার স্বামীকে তাদের কাছে হস্তান্তর করা হয়।


উল্লেখ্য, গত মঙ্গলবার (২ এপ্রিল) রাত ৯টার দিকে তারাবির নামাজ চলাকালে পাহাড়ি সন্ত্রাসীদের একটি সশস্ত্র গ্রুপ বান্দরবানের রুমায় সোনালী ব্যাংকের শাখায় ঢুকে ব্যাংকের ভোল্ট ভেঙে টাকা লুটে করে। এ সময় তারা ব্যাংকের আইনশৃঙ্খলায় নিয়োজিত পুলিশ সদস্যদের অস্ত্রও লুট করে। একইসঙ্গে মসজিদ থেকে ব্যাংকের ম্যানেজার নিজাম উদ্দিনকে অপহরণ করে নিয়ে যায়। পরে তাকে মুক্তি দিতে ১৫ লাখ টাকা মুক্তিপণ দাবি করে পাহাড়ের সশস্ত্র সংগঠন কুকি-চিন ন্যাশনাল ফ্রন্ট (কেএনএফ)। বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে বান্দরবানের রুমা বাজার এলাকা থেকে তাকে উদ্ধার করে র‌্যাব।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *