বরিশালে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে, দুইজনের মৃত্যু

পথচারীসহ ২ জন নিহত ও আরও অন্তত ১৫ জন আহত হয়েছেনপথচারীসহ ২ জন নিহত ও আরও অন্তত ১৫ জন আহত হয়েছেন

বরিশালের উজিরপুরে দ্রুতগতির একটি বাস এক পথচারীকে চাপা দিয়ে সড়কের পাশে খাদে পড়ে গেছে। এতে পথচারীসহ ২ জন নিহত ও আরও অন্তত ১৫ জন আহত হয়েছেন।

বুধবার (১৩ মার্চ) বেলা ১টার দিকে উপজেলার সানুহার বাসস্ট্যান্ডের উত্তর পাশে বরিশাল-ঢাকা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। উজিরপুর মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তৌহিদুজ্জামান এই তথ্য নিশ্চিত করেন।

ওসি জানান, যশোর থেকে বরিশালের উদ্দেশে ছেড়ে আসা চাকলাদার পরিবহনের দ্রুতগতির বাসটি সুমন সরদার (১৮) নামে এক পথচারীকে চাপা দেয়। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে বাসের এক যাত্রী নিহত হন।

নিহত পথচারী সুমন সরদার সানুহার এলাকার বেলাল সরদারের ছেলে। তাৎক্ষণিকভাবে নিহত বাসযাত্রীর পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনার পরপরই বাসের চালক পালিয়ে গেছে। স্থানীয়রা জানায়, বেপরোয়া গতির বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে এক পথচারীকে সড়কে পিষে দিয়ে চৌকিদারবাড়ীর পুকুরে পড়ে যায়। এতে বাসের ১৫ যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে উজিরপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উজিরপুর মডেল থানা পুলিশের ওসি মো: জাফর আহম্মেদ সড়ক দুর্ঘটনায় ২ জন নিহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, চাকলাদার পরিবহনের বেপরোয়া গতির কারণে সড়ক দুর্ঘটনা ঘটেছে।

গৌরনদী ও উজিরপুর ফায়ার সার্ভিসের একাধিক ইউনিট ও ডুবুরি দল প্রায় ২ ঘণ্টা অভিযান চালিয়ে পুকুরে পড়া বাসের মধ্যে থেকে নিহত বাসযাত্রীর মরদেহ উদ্ধার করেন।
নিহতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছে গৌরনদী হাইওয়ের থানা পুলিশ।’

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *