এসএসসি ৯৫ ফাউন্ডেশনের উদ্যোগে ইফতার সামগ্রী বিতরণ

এসএসসি ৯৫ এবং এইচএসসি ৯৭ ফাউন্ডেশনএসএসসি ৯৫ এবং এইচএসসি ৯৭ ফাউন্ডেশন

বন্ধুত্বের বন্ধনে মানবিকতার জয় হোক এই স্লোগানকে সামনে নিয়ে প্রতিবারের মতো এসএসসি ৯৫ এবং এইচএসসি ৯৭ ফাউন্ডেশনের পক্ষ থেকে চট্টগ্রাম বন্ধু মহুলের উদ্যোগে আসন্ন পবিত্র রমজান মাস উপলক্ষে অসহায়, দুস্থ, মৃত্যুবরন কারি বন্ধুদের পরিবার ও অসুস্থ বন্ধুদের মাঝে ১০০ পরিবারকে একমাসের ইফতার এবং খাদ্যসামগ্রী উপহার দেওয়া হয়েছে।

শনিবার ৯ মার্চ বিকালে চট্টগ্রামের মিলটন ক্লাবে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় আয়োজকরা বলেন, যদি ইচ্ছা শক্তি থাকে, মনের ভিতর সাহস থাকে তবে বদলে দেওয়াটা কঠিন কিছু নয়। যাঁদের ইচ্ছাশক্তি এবং মনের জোর আছে তাঁরাই কিন্তু হিমালয় পর্বত পাড়ি দিয়ে বিশ্ব জয় করছে, ইতিহাসের পাতায় নাম লেখাচ্ছে। মৃত্যু না হওয়া পর্যন্ত শেষ বলে কোন কথা নেই, শব্দ নেই। সাহসের সাথে মনোবল নিয়ে এগিয়ে চলো, বাকিটা আমাদের সৃষ্টিকর্তা সহায় হলে পৃথিবীর এমন কোন শক্তি নেই যে আমাদের কে আটকাতে পারে। আমাদের কয়েকজন বন্ধু স্বপ্ন নিয়ে পৃথিবীতে কিছু দেওয়ার জন্য এই ফাউন্ডেশন সৃষ্টি করেছেন। এই ফাউন্ডেশন কে নিজ নিজ অবস্থান থেকে এগিয়ে নেওয়ার দায়িত্ব এখন আমাদের। তাই চট্রগ্রামে আমাদের ফাউন্ডেশনের মানবিক ও নিবেদিত বন্ধুরা অর্থ দিয়ে শ্রমদিয়ে বন্ধুদের যে ইফতার সামগ্রী উপহার বন্ধুদের নিকট পৌঁছে দিতে পেরেছি তার জন্য সকলের নিকট কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।

এতে উপস্থিতি ছিলেন, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের প্রফেসর রেজাউল করিম, এসআইবিএল সল্টগোলা শাখার ইনচার্জ রিফাত হোসেন, ফাউন্ডেশনের চট্টগ্রামের এডমিন মোহাম্মদ ইলিয়াস মিয়া, ফাউন্ডেশনের আজীবন সদস্য বখতিয়ার উদ্দিন, মোহাম্মদ রবি, ওসমান গনি, বাহাদুর, ফয়েজ টিপু, সাবের, নাজিম, সাইফুল, কায়সার জুয়েল, নাসির, আলমগীর মিন্টু, মোহাম্মদ ইয়াছিন, নাজিম আমির, সাজ্জাদ, মুরাদ উদ্দিন চৌধুরী, রেজাউল,গিয়াস, আব্দুল কাদের জাবেদ, রানা খান, হুমায়ুন, টুনটু দাস বিজয় ও জাবেদ এইচ টিপু, সাইফুদ্দিন জহুর।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *