ওমরাযাত্রী নিহতসাতক্ষীরায় পিকআপ-ইজিবাইক সংঘর্ষে ২ নারী ওমরাযাত্রী নিহত

সাতক্ষীরার আশাশুনি উপজেলার নওয়াপাড়া এলাকায় পিকআপ ও ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষে দুই নারী ওমরাযাত্রী নিহত এবং অপর তিন যাত্রী আহত হয়েছেন।

শুক্রবার (২৩ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে সাতক্ষীরা-আশাশুনি সড়কের নওয়াপাড়া তেঁতুলতলা ঈদগাহ মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ বিষয়টি নিশ্চিত করেছেন।

এ দুর্ঘটনায় নিহতরা হলেন – খুলনার পাইকগাছা উপজেলার গজালিয়া এলাকার মৃত আরশাদ সরদারের স্ত্রী ফজিলা খাতুন (৬০) ও একই উপজেলার লক্ষ্মীখোলা গ্রামের কাশেম গাজীর স্ত্রী আছিয়া খাতুন (৪৫)।

তারা দু’জনই ওমরা হজ পালনের উদ্দেশ্যে রওয়ানা হয়েছিলেন। এ সড়ক দুর্ঘটনায় আহতদের সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে ওসি বিশ্বজিৎ অধিকারী জানান, ওমরা হজ করতে পাইকগাছা উপজেলার গজালিয়া এলাকার মিজানুর রহমান, রেশমা খাতুন, আছিয়া খাতুন, হুমায়ুন কবির ও ফজিলা খাতুন ইজিবাইকে সাতক্ষীরায় আসছিলেন। সাতক্ষীরা থেকে তাদের ঢাকায় যাওয়ার কথা ছিল। তাদের বহনকারী ইজিবাইকটি নওয়াপাড়া ঈদগাহ মোড়ে পৌঁছলে সাতক্ষীরার দিক থেকে ছেড়ে আসা মাছবাহী পিকআপের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ফজিলা খাতুন নিহত হন। গুরুতর আহত অবস্থায় সাতক্ষীরা মেডিকেলে নেওয়ার পথে আছিয়া খাতুন মারা যান। পিকআপটি জব্দ করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *