সড়ক দুর্ঘটনাসড়ক দুর্ঘটনা

নিউজ ডেস্কঃ চট্টগ্রাম খাগড়াছড়ির মাটিরাঙ্গায় পর্যটকবাহী একটি বাসের সাথে পিকআপের মুখোমুখি সংঘর্ষে নিহত হয়েছেন দুই নারী। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও ১৫ জন। তন্মধ্যে কয়েকজনের অবস্থা আশঙ্কাজনক।আজ বুধবার (২১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে মাটিরাঙ্গার সাপমারা এলাকায় এ অনাকাঙ্কিত দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন- খাগড়াছড়ি জেলা শহরের বসুন্ধরা এলাকার বাসিন্দা মৃত ননী গোপাল গুহের স্ত্রী প্রীতি বালা গুহ (৪৫) ও মৃত গৌরাঙ্গ ঘোষের স্ত্রী অনিমা ঘোষ (৬৫)।স্থানীয়রা জানান, খাগড়াছড়ি থেকে যাত্রী নিয়ে একটি পিকআপ জেলার গুইমারা যাচ্ছিল। বিপরীত দিক থেকে আসা একটি পর্যটকবাহী বাসের সঙ্গে সাপমারা এলাকায় মুখোমুখি সংঘর্ষের এই ঘটনা ঘটে। এতে পিকআপে থাকা দুই নারী ঘটনাস্থলেই মারা যান। এ সময় আহত হন অন্তত ১৫ জন। স্থানীয়রা হতাহতের উদ্ধার করে খাগড়াছড়ি সদর হাসপাতালে নিয়ে যায়।
খাগড়াছড়ি জিপ মালিক সমিতির সভাপতি আব্দুল আজিম জানান, হতাহত সকলেই পিকআপের যাত্রী। পর্যটক বহনকারী বাসটির সামনের অংশ সামান্য ক্ষতিগ্রস্ত হয়েছে। তবে কোনো পর্যটক হতাহত হয়নি।খাগড়াছড়ির পুলিশ সুপার মুক্তা ধর বলেন, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি পুলিশ হেফাজতে রয়েছে। হতাহতদের উদ্ধার করা হয়েছে। দায়ীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *