বাড়ির ছাদ থেকে পড়ে হাসপাতালে নকুল কুমার বিশ্বাস

কৃষক শ্রমিক জনতা লীগজনপ্রিয় কণ্ঠশিল্পী নকুল কুমার বিশ্বাস

বাড়ির ছাদ থেকে পড়ে আহত হয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী নকুল কুমার বিশ্বাস। বর্তমানে তিনি রাজধানী ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন।

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কলাগাছিয়া গ্রামের নিজ বাড়িতে শিমুলগাছের ডাল কাটতে নিজ বাড়ির দোতলার ছাদে ওঠেন তিনি। এ সময় অসাবধানবশত রেলিংয়ের পাশ থেকে নিচে পড়ে যান তিনি।

তাৎক্ষণিকভাবে তাকে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়। তবে অবস্থার উন্নতি না হলে তাকে রাজধানীর পপুলার হাসপাতালে নেওয়া হয়।

রবিবার সন্ধ্যায় নিজের ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করে নিজেই খবরটি নিশ্চিত করেছেন এই গীতিকার, গায়ক ও সংগীত পরিচালক।

ভিডিওতে নকুল কুমার বিশ্বাস বলেন, গ্রামের বাড়ির দোতলা ভবনের চারপাশ শিমুলগাছের ডালে ছেঁয়ে গেছে। সেই ডাল কাটতে গিয়েই এ দুর্ঘটনা ঘটেছে। অন্যের সাহায্য ছাড়া এখন চলতে পারছি না। পপুলার হাসপাতালে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা চলছে। রিপোর্ট হাতে পেলে চিকিৎসকের পরামর্শে পরবর্তী স্বাস্থ্যসেবা নেব। আমার জন্য সবাই দোয়া করবেন।

প্রসঙ্গত, সম্প্রতি রাজনীতিতে যোগ দিয়েছেন নকুল কুমার বিশ্বাস। “কৃষক শ্রমিক জনতা লীগ” এর মনোনয়নে অংশ নেন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *