আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরআওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

দ্বাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের নাম ঘোষণা করা হয়েছে।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) বিকেলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের মনোনয়ন প্রত্যাশীদের নাম ঘোষণা করেন।

মনোনয়ন প্রাপ্তরা হলেন- রুনু রেজা (খুলনা), মন্নুজান সুফিয়ান (খুলনা), ফরিদা আক্তার (বাগেরহাট), তারানা হালিম (টাঙ্গাইল), রেজিয়া ইসলাম (পঞ্চগড়), সানজিদা খানম (ঢাকা), ফরিদা ইয়াসমীন (নরসিংদী), রোকিয়া সুলতানা, নাজনীন নাহার, ধ্রুপদী দেবী আগরওয়াল (ঠাকুরগাঁও), কুহেলী কুদ্দুস (নাটোর), শাম্মী আহমেদ (বরিশাল), আশিকা সুলতানা (নীলফামারি), মেহের আফরোজ চুমকি (গাজীপুর), হাসিনা বারি, নাজমা আক্তার, ড. রোকেয়া সুলতানা (জয়পুরহাট), জেবিন মাহমুদ (চাঁপাইনবাবগঞ্জ), বিউটি (ভোলা), অ্যারমা দত্ত (কুমিল্লা), ফরিদুন্নাহার লাইলী (লক্ষ্মীপুর), ফরিদা খানম (নোয়াখালী), ডরোথি (খাগড়াছড়ি)।

দ্বাদশ জাতীয় সংসদের নির্ধারিত ৫০টি সংরক্ষিত আসনের মধ্যে ৪৮টি (দলীয় স্বতন্ত্রদের ১০টিসহ) পাবে আওয়ামী লীগ। এই ৪৮টি আসনের বিপরীতে ১৫৪৯ নারী আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করে জমা দিয়েছেন। বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে ৬-৮ ফেব্রুয়ারি প্রতিটি ৫০ হাজার টাকা মূল্যের মনোনয়ন ফরম বিক্রি করে দলের আয় হয়েছে ৭ কোটি ৭৪ লাখ ৫০ হাজার টাকা।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *