সেন্টমার্টিনে নিখোঁজের ৫ দিন পর সেই বিসিএস ক্যাডার উদ্ধার

সেন্টমার্টিনে ভ্রমণে গিয়ে নিখোঁজ হওয়া সেই বিসিএস ক্যাডার মাহমুদা আক্তার হ্যাপীর (৩১)সেন্টমার্টিনে ভ্রমণে গিয়ে নিখোঁজ হওয়া সেই বিসিএস ক্যাডার মাহমুদা আক্তার হ্যাপীর (৩১)

সেন্টমার্টিনে ভ্রমণে গিয়ে নিখোঁজ হওয়া সেই বিসিএস ক্যাডার মাহমুদা আক্তার হ্যাপীর (৩১) খোঁজ পাঁচ দিন পর পাওয়া গেছে। কক্সবাজারের টেকনাফ থানা পুলিশ তাকে উদ্ধার করে হেফাজতে নিয়েছে।

শুক্রবার (৯ ফেব্রুয়ারি) দুপুরে তাকে উদ্ধার করার বিষয়টি নিশ্চিত করেন টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গণি। এর আগে বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) গভীর রাতে তাকে উদ্ধার করা হয়।

টেকনাফ থানার ওসি মুহাম্মদ ওসমান গণি জানান, রোববার (৪ ফেব্রুয়ারি) থেকে তার সন্ধান মিলছে না মর্মে তার সঙ্গে বেড়াতে আসা পর্যটকরা পুলিশকে জানান। পাশাপাশি তারা থানায় একটি জিডি করেন। পরে এসআই সুদর্শনের নেতৃত্বে অভিযান শুরু করে পুলিশ।

ওসি আরও জানান, হ্যাপীকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। তিনি জানিয়েছেন, ব্যক্তিগত সমস্যা এবং বিসিএসের ফল মনের মতো না হওয়ায় হতাশ হয়ে পড়েন তিনি। তাই নিজেকে আড়ালে রাখতে এই পথ বেছে নিয়েছেন। তাকে এখন পুলিশের অভিযানিক দলের হেফাজতে রাখা হয়েছে। পরবর্তী আইনি কার্যক্রম শেষে তাকে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। বিসিএস ক্যাডার হ্যাপি ‍উদ্ধার হলেন যেভাবে, কী পরিকল্পনা ছিল তার

এ বিষয়ে টেকনাফ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আদনান চৌধুরী বলেন, এই নারী বিসিএস ক্যাডারকে কক্সবাজার বিচ পয়েন্ট এলাকার একটি হোটেলের কক্ষ থেকে উদ্ধার করা হয়েছে।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *