মাত্র ১৫ দিনেই ফাইটারের হাওয়া নাকি টাইট

হৃত্বিক - দীপিকা অভিনীত ‘ফাইটার’ ছবির পোস্টারহৃত্বিক - দীপিকা অভিনীত ‘ফাইটার’ ছবির পোস্টার

মন্থর গতিতে এগোচ্ছে হৃত্বিক – দীপিকা জুটির বলিউডি ছবি ফাইটার এর আয়। ফিসফাস চলছে – ২০০ কোটি থেকে আর কতদূর হৃতিক রোশনের ছবিটি ? গুঞ্জন নয়, সত্যিই শোনা যাচ্ছে, ফাইটার ছবিটির হাওয়া প্রায় ফুস! পনের দিনের মধ্যেই একেবারে তলানিতে এসে ঠেকেছে হৃতিক রোশনের এই ছবির ব্যবসা। মন্থর গতিতে কোনও রকমে ২০০ কোটির লক্ষ্যে এগোচ্ছে। ছবিটি মুক্তির ১৫ দিনের দিন বক্স অফিসে আড়াই কোটির সামান্যই বেশি ঘরে তুলতে পারলো এই ছবি।

হৃতিক রোশন, দীপিকা পাড়ুকোন অভিনীত ফাইটার মুক্তি পেয়েছে দেখতে দেখতে ১৫ দিন কেটে গিয়েছে। ১৫ দিনের দিন এই ছবিটি বক্স অফিসে ২ কোটি ৬৫ লাখ টাকা আয় করেছে। ফলে বর্তমানে ভারতীয় বক্স অফিসে এই ছবিটির মূল আয় গিয়ে দাঁড়িয়েছে ১৮৭.৪০ কোটি টাকায়।

মুক্তির পর প্রথম সপ্তাহে ফাইটার ছবিটি বক্স অফিসে ১৪৬.৫ কোটি টাকা আয় করেছিল। এরপর দ্বিতীয় শুক্রবার এটি ৫.৭৫ কোটি টাকা ঘরে তোলে। এরপর শনি, রবি আসতেই বেশ অনেকটা বেড়েছিল আয়ের পরিমাণ। এই দুদিন যথাক্রমে ছবিটি ১০.৫ কোটি এবং ১২.৫ কোটি টাকা আয় করেছিল। এরপর সোমবার আসতেই ফের একা ধাক্কায় অনেকটাই কমে যায় আয়। দ্বিতীয় সোমবার ফাইটার মাত্র ৩.২৫ কোটি টাকারই ব্যবসা করে। মঙ্গলবারও আয়ের পরিমাণ এক থাকে, অর্থাৎ ৩.২৫ কোটি আয় করে সেদিন। বুধবার সেটা কমে হয় ৩ কোটি। বৃহস্পতিবার আরও কমে যায় সেই পরিমাণ।

অন্যদিকে, ছবিটিতে নতুন করে যুক্ত হয়েছে, বেকারার দিল গানটি। ভ্যালেন্টাইন্স ডের ঠিক আগেই ফাইটার ছবিতে যোগ করা হয়েছে এই রোম্যান্টিক গান বেকারার দিল। ৯ ফেব্রুয়ারি থেকে বড় পর্দায় ছবিতে এই গানটি দেখানো হবে। সম্প্রতি টুইট করে পরিচালক সিদ্ধার্থ আনন্দ এই খবর জানিয়েছেন। ছবি মুক্তির প্রায় দুই সপ্তাহ পর ছবিতে এই গানটি যোগ করা হল। বিশাল – শেখর, শিল্পা রাও, প্রমুখ গানটি গেয়েছেন। কুমার লিখেছেন গানটি।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *