প্রতারণার মামলায় গায়ক নোবেলের বিরুদ্ধে ডিবির চার্জশিট

অভিযুক্ত গায়ক মাঈনুল আহসান নোবেলঅভিযুক্ত গায়ক মাঈনুল আহসান নোবেল

অগ্রিম টাকা নিয়ে কনসার্ট না করায় প্রতারণার অভিযোগে দায়ের করা মামলায় গায়ক মাঈনুল আহসান নোবেলকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। নোবেলের বিরুদ্ধে দণ্ডবিধির ৪০৬/৪২০ ধারায় এ চার্জশিট দাখিল করা হয়।

বুধবার (৭ ফেব্রুয়ারি) আদালতের মতিঝিল থানার সাধারণ নিবন্ধন শাখার কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, গত ৩০ জানুয়ারি ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরির আদালতে নোবলকে অভিযুক্ত করে চার্জশিট দাখিল করেন মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি পুলিশের লালবাগ জোনাল টিমের পরিদর্শক হুমায়ুন কবির। আদালত অভিযোগপত্রটি দেখিলাম বলে স্বাক্ষর করে বিচারের জন্য বদলির আদেশ দিয়েছেন।

উল্লেখ্য, অগ্রিম টাকা নিয়ে অনুষ্ঠানে না গিয়ে প্রতারণার অভিযোগে গায়ক মাঈনুল আহসান নোবেলের বিরুদ্ধে মামলা করেন শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬ এর প্রতিনিধি মো. সাফায়েত ইসলাম। গত বছরের ১৭ মে আদালত এ মামলার এজাহার গ্রহণ করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

মামলার অভিযোগে বলা হয়েছে, ২০২৩ সালের ২৮ এপ্রিল শরীয়তপুরের ভেদরগঞ্জ হেডকোয়ার্টার পাইলট উচ্চ বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০১৬ এর প্রথম পুনর্মিলনী আয়োজন করা হয়। সাংস্কৃতিক অনুষ্ঠানে গান গাওয়ার জন্য মাইনুল আহসান নোবেলের সঙ্গে মোট এক লাখ ৭৫ হাজার টাকা চুক্তি করা হয়। পরে নোবেলকে বিভিন্ন সময়ে সর্বমোট ১ লাখ ৭২ হাজার টাকা দেওয়া হয়। তবে অনুষ্ঠানে না গিয়ে প্রতারণা করে এ অর্থ আত্মসাৎ করেন তিনি।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *