রোহিঙ্গা ক্যাম্পে নিরাপত্তা বাড়িয়েছে পুলিশ

বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) আবদুল্লাহ আল-মামুন জানিয়েছেন, সীমান্তে বর্তমান পরিস্থিতির ঘটনায় রোহিঙ্গা ক্যাম্পগুলোতে নিরাপত্তা বাড়িয়েছে পুলিশ।

মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) দুপুরে রাজধানীর রাজারবাগ পুলিশ হাসপাতালে গত ২৮ অক্টোবর বিএনপির সমাবেশে হামলায় গুরুতর আহত পুলিশ সদস্য রাজ্জাককে দেখতে এসে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, মিয়ানমারের অভ্যন্তরের সংঘাতকে কেন্দ্র করে সীমান্তবর্তী অঞ্চলের নিরাপত্তা নিয়ে বিচলিত হওয়া কারণ নেই। সীমান্তের অস্থিরতা নিরসনে সরকারের আদেশ পালন করে যাবে পুলিশ। অভ্যন্তরীণ আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ রাখতে পুলিশকে নির্দেশনা দেয়া হয়েছে।

আইজিপি বলেন, সীমান্ত দিয়ে যারা পালিয়ে আসছে, তাদের নিরাপত্তায় সহযোগিতা করছে সরকার। এদিকে হাসপাতালে ভর্তি পুলিশ সদস্য রাজ্জাক এখনও শঙ্কামুক্ত নন, তার চিকিৎসায় সব ধরনের ব্যবস্থা ও বিশেষজ্ঞ ডাক্তার নিয়োজিত রয়েছে বলেও জানান তিনি।

দুই মাস ভারতে চিকিৎসাধীন থাকার পর গত ১১ ফেব্রুয়ারি তাকে রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। গত ২৮ শে অক্টোবর বিএনপির সমাবেশ চলাকালে নেতাকর্মীদের হামলায় গুরুতর আহত হন পুলিশ সদস্য রাজ্জাক। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ভারতে নেয়া হয়। দুই মাস ভারতে চিকিৎসাধীন থাকার পর গত ১১ ফেব্রুয়ারি তাকে রাজারবাগ পুলিশ হাসপাতালে ভর্তি করা হয়। গত ২৮ শে অক্টোবর বিএনপির সমাবেশ চলাকালে নেতাকর্মীদের হামলায় গুরুতর আহত হন পুলিশ সদস্য রাজ্জাক। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে ভারতে নেয়া হয়।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *