পুনম কাণ্ডের পর বিস্ফোরক তথ্য জানালেন জয়া

অভিনেত্রী জয়া আহসান এবং পুনম পাণ্ডেঅভিনেত্রী জয়া আহসান এবং পুনম পাণ্ডে

এমনিতেই বিভিন্ন সময়ে ঘটানো বিভিন্ন কর্মকাণ্ডের কারণে যথেষ্ট বিতর্কিত ও সমালোচিত বলিউডের নামকাওয়াস্তে অভিনেত্রী পুনম পান্ডে। সম্প্রতি নিজের মৃত্যুর ঘোষণা দিয়ে আবারও চরম বিতর্কিত ও সমালোচিত হয়েছেন।যদিও নিজের মৃত্যু ঘোষণার মাত্র একদিন পরেই ভিডিওবার্তায় জানান, তিনি বেঁচে আছেন।

তার ভাষ্য – মূলত স্যার্ভিকাল ক্যানসার নিয়ে মানুষকে সচেতন করতেই এমন অভিনব কাণ্ড ঘটিয়েছিলেন তিনি। এমন বিতর্কিত ঘটনায় বেশ সমালোচনার মুখে পড়েন তিনি। বিশেষ করে মডেল-অভিনেত্রীর মৃত্যুর মতো স্পর্শকাতর বিষয় নিয়ে প্রচারণার এই কৌশলকে ভালোভাবে নেয়নি কেউ। এদের মধ্যেই একজন হলেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান।

জয়া আহসান বাংলাদেশী গণমাধ্যমকর্মীদের জানিয়েছেন, তার সঙ্গেও একবার এমন কিছু হয়েছিল। কিন্তু জয়া মনে করেন, সবকিছুর একটা পরিমিতিবোধ থাকা উচিত। সীমা ছাড়িয়ে সচেতনার বার্তা দেওয়া উচিত নয়।

এই বিষয়ে তিনি বলেন, আমার ক্ষেত্রেও একবার এমন হয়েছিল। বাংলাদেশের একটি বিজ্ঞাপনী সংস্থা এসেছিল জয়া আহসান হারিয়ে গেছে – এমন এক ভাবনার ছিল ক্যাম্পেইন বিজ্ঞাপনের প্রস্তাব নিয়ে। কিন্তু আমাদেরও মনে রাখা দরকার, আমাদের দায়িত্বের কথা। আমাদের ভক্তদের জন্যই আমাদের অস্তিত্ব, তাদের কথা ভুলে গেলে চলবে না। তাই তো সেটাতে আমি তখন সায় দেইনি।

শুধু জয়া নিজেই নয়, বলিউড তারকারাও পুনমের কঠোর সমালোচনা করেছেন। কেউ তাকে গ্রেপ্তারের দাবিও জানিয়েছেন। যদিও মৃত্যুর গুজব ছড়ানোর পর থেকে এখন নীরব ভূমিকাতেই রয়েছেন পুনম পান্ডে।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *