বিতর্কিত পুনম পান্ডের বিরুদ্ধে তীব্র ক্ষোভ

অভিনেত্রী পুনম পান্ডেঅভিনেত্রী পুনম পান্ডে

মানুষের আবেগ নিয়ে ছিনিমিনি খেলা! ক্যানসারের মতো মারণরোগ নিয়ে বদ রসিকতা। মৃত্যুর খবর দিয়ে পাবলিসিটি স্টান্ট করা ভারতীয় অভিনেত্রী পুনম পান্ডেকে নিয়ে ক্ষোভে ফুঁসছে সোশ্যাল মিডিয়ার মানুষজন। যে পুনম পান্ডে ছিলেন এযাবৎকাল নীল ছবির রাতরানি, গেলো দুই দিনে একেবারে চড়া লাইমলাইটে চলে এসেছেন। এমন কুরুচিকর পাবলিসিটি স্টান্টের জন্য অল ইন্ডিয়া সিনে ওয়ার্কার্সের (AICWA) পক্ষ থেকে পুনম পাণ্ডের বিরুদ্ধে FIR এর আর্জি জানানো হয়েছে।

সিনে সংগঠনের ক্ষোভ, এরপর বিনোদুনিয়ার কারও সত্যিই মৃত্যু ঘটলে তো আর কেউ বিশ্বাস করবেন না! এক্স হ্যান্ডেলে একটি বিশেষ বিবৃতি শেয়ার করে ‘দ্য অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন’ এর পক্ষে বলা হয়েছে – মডেল অভিনেত্রী পুনম পান্ডের এহেন পাবলিসিটি স্টান্ট মারাত্মক ভুল। সার্ভাইক্যাল ক্যানসারের নাম করে নিজের প্রচার করা মোটেই গ্রহণযোগ্য নয়। এরকম ভুয়ো খবরের পর তো কেউ আর ফিল্ম ইন্ডাস্ট্রির কারও মৃত্যুর কথা বিশ্বাস করতে চাইবে না। ফিল্ম ইন্ডাস্ট্রির আর কেউ যেনো ভবিষ্যতে এমন দুঃসাহস না করেন। পুনমের ম্যানেজারও সেই রটনায় সিলমোহর বসিয়েছিলেন। তাই পুনম পান্ডের পাশাপশি তার ম্যানেজারের বিরুদ্ধেও FIR দায়ের হওয়া উচিত। গোটা দেশের ফিল্ম ইন্ডাস্ট্রি শোকবার্তা জ্ঞাপন করেছিল।

জানা গেছে, পুনম চেয়েছিলেন সার্ভাইক্যাল ক্যানসার নিয়ে সচেতনতার বার্তা দিতে। কিন্তু হয়ে গেল উলট পুরাণ! নিজের মৃত্যু নিয়ে তো বটেই, এমনকী মারণরোগকে নিয়েও এমন ঠাট্টা – তামাশা সহ্য হয়নি নেটপাড়ার। অতঃপর পুনম পাণ্ডের ওপর গিয়ে পরলো সমস্ত রোষ। সশরীরে ভিডিও পোস্ট করতেই নেটপাড়া রে-রে করে উঠেছে। ক্ষমা চাইলেও চিঁড়ে ভিজল না! খোদ একতা কাপুর পুনম পান্ডের বিরুদ্ধে কড়া পদক্ষেপের আর্জি জানিয়েছেন। এবার ক্ষোভ উগড়ে দিল ‘দ্য অল ইন্ডিয়ান সিনে ওয়ার্কার্স অ্যাসোসিয়েশন’।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *