ব্রিটিশ অভিনেতা এড ওয়েস্টউইকের সঙ্গে অ্যামির বাগদান

অ্যামি জ্যাকসন, এড ওয়েস্টউইকঅ্যামি জ্যাকসন, এড ওয়েস্টউইক

ব্রিটিশ অভিনেত্রী ও মডেল অ্যামি জ্যাকসন, অথচ তিনি জনপ্রিয়তা পেয়েছেন ভারতীয় চলচ্চিত্রে অভিনয় করে। মূলত ভারতের দক্ষিণি ছবিতে অভিনয় করেছেন তিনি। কয় দিন আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের বাগদানের ঘোষণা দিয়েছেন অ্যামি। ২০১০ সালে তামিল চলচ্চিত্র ‘মাদ্রাসাপাত্তিনাম’ দিয়ে অভিনয়ে অভিষেক হয় তার। এরপর অ্যামিকে তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি ছবিতে দেখা গেছে।

জানা গেছে, ব্রিটিশ অভিনেতা এড ওয়েস্টউইকের সঙ্গে বাগদান সেরেছেন অ্যামি জ্যাকসন। বেশ কয়েক বছর ধরেই প্রেম করছিলেন তারা। একটি ঝুলন্ত সেতুতে দাঁড়িয়ে আছেন অ্যামি, হাঁটু গেড়ে তাকে প্রপোজ করছেন ওয়েস্টউইক – এমন একটি ছবি শেয়ার করে বাগদানের ছবি দিয়েছেন অভিনেত্রী। লিখেছেন, ‘ইয়েস’। তার এই পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন শ্রুতি হাসান, সোফি চৌধুরী, কিয়ারা আদভানি, আথিয়া শেঠি প্রমুখ।

জানা যায়, কিছুদিন আগেই অ্যামি তার নতুন সিনেমা ‘ক্র্যাক’ এর শুটিং শেষ করেছেন। থ্রিলার ঘরানার ছবিটি আগামী ২৩ ফেব্রুয়ারি মুক্তি পাবে। এটি ছাড়াও চলতি বছর তার আরও দুটি ছবি মুক্তি পাওয়ার কথা। অন্যদিকে, এড ওয়েস্টউইক মার্কিন টিন ড্রামা সিরিজ ‘গসিপ গার্ল’ এর জন্য বিশেষভাবে পরিচিত। ২০২২ সাল থেকে অ্যামি জ্যাকসন ও এড ওয়েস্টউইক প্রেম করছেন বলে জানা গেছে।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *