আজ থেকে শুরু হয়েছে ১২তম বিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার ২০২৪

২তম বিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার ২০২৪২তম বিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার ২০২৪

দেশের পর্যটন শিল্পের শীর্ষস্থানীয় বাণিজ্য সংগঠন ট্যুর অপারেটরস এসোসিয়েশন অব বাংলাদেশ (টোয়াব) আয়োজিত ‘১২তম বিমান বাংলাদেশ ট্রাভেল অ্যান্ড ট্যুরিজম ফেয়ার (বিটিটিএফ) ২০২৪’ শুরু হয়েছে। আজ ০১ ফেব্রুয়ারি ২০২৪ তারিখ রাজধানীর আগারগাঁও বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে শুরু হওয়া ৩ দিনব্যাপী এ মেলার টাইটেল স্পন্সর হিসেবে যুক্ত হয়েছে জাতীয় পতাকাবাহী বিমান বাংলাদেশ এয়ারলাইন্স।

মেলা উপলক্ষ্যে সকল আন্তর্জাতিক রুটে ১৫% বিশেষ মূল্য ছাড় দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এছাড়াও বিমান এর সোশ্যাল মিডিয়া ক্যাম্পেইনে অংশ নেয়া দর্শনার্থীগণের জন্য থাকছে বিভিন্ন রুটে ফ্রি কাপল টিকেট লাভের সুযোগ।
বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী জনাব মুহাম্মদ ফারুক খান মেলার শুভ উদ্বোধন করেন। এসময় মন্ত্রণালয়ের সচিব জনাব মোঃ মোকাম্মেল হোসেন, বিমান এর ব্যবস্থাপনা পরিচালক ও সিইও অতিরিক্ত সচিব জনাব শফিউল আজিম, পর্যটন ভিত্তিক বিভিন্ন সরকারি-বেসরকারি সংস্থার প্রধানগণ ও গণমাধ্যমকর্মীগণ উপস্থিত ছিলেন। উদ্বোধনের পর অতিথিবৃন্দ স্টলসমূহ পরিদর্শন করেন।

মেলায় দেশি-বিদেশি বিভিন্ন সংস্থা ও প্রতিষ্ঠান বুথ এবং প্যাভিলিয়নে তাদের পণ্য ও সেবা প্রদর্শন করছে এবং আকর্ষণীয় ট্যুর প্যাকেজ ঘোষণা করছে।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *