কারিনা কাপুর, কার্তিক আরিয়ান, সারা আলী খানকারিনা কাপুর, কার্তিক আরিয়ান, সারা আলী খান

ক্যারিয়ারের শুরুতেই কার্তিক আরিয়ানের প্রতি ভালো লাগার কথা জানিয়েছিলেন সাইফ আলী খানের কন্যা সারা আলী খান। একে অন্যের প্রেমেও পড়েছিলেন তারা। তবে বেশিদিন টেকেনি সেই প্রেম।

ওই জায়গা থেকে আরিয়ানকে সারার প্রাক্তন বলা চলে। এবার সৎ মা কারিনা কাপুরের সামনেই প্রাক্তন আরিয়ানকে চুম্বন ছুঁড়ে দিলেন সারা। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সম্প্রতি ফিল্মফেয়ার অ্যাওয়ার্ডে যোগ দিতে গুজরাটের গান্ধীনগরে গিয়েছিলেন বলিউড তারকারা। সেখানে কারিনা, কারিশমা, সারাকে একসঙ্গে ফিরতে দেখা যায়। সারার পেছনে ছিলেন কার্তিক আরিয়ান।
গাড়িতে ওঠার সময় সৎ মা কারিনার সামনেই কার্তিককে চুমু ছুঁড়ে দেন সারা। কার্তিকও সারাকে জড়িয়ে সৌজন্য বিনিময় করেন। সেই সঙ্গে কারিনা, কারিশমার সঙ্গেও সৌজন্য বিনিময় করেন। তবে মুম্বাই বিমানবন্দরে নেমে তাদের পথ আলাদা হয়ে যায়।

এরইমধ্যে ভিডিওটি ছড়িয়ে পড়েছে। তা দেখে নেটাগরিকদের মনে বাসা বেঁধেছে নতুন প্রশ্ন। তবে কি ফের সম্পর্কে জড়িয়েছেন সারা-কার্তিক? নাকি নেহাতই এটা বন্ধুত্ব, সৌজন্য বিনিময়? ভেবে কূল পাচ্ছেন না তারা।

এর আগে সারা বলেছিলেন, ‘যখন দুজন মানুষের মধ্যে সম্পর্ক তৈরি হয়, তা নিয়ে তৃতীয় ব্যক্তির কথা না বলাই ভালো। আমি যখন কারোর সঙ্গে সম্পর্কে রয়েছি, তখন এটা ভাবি না যে এই সম্পর্কটা কখনও শেষ হয়ে যাবে। একটা সম্পর্কের পরিণতি যাই হোক না কেন, সেই সম্পর্কে শ্রদ্ধা রাখা উচিত।’


ক্যারিয়ারের শুরুতেই পর্দায় জুটি বেঁধেছিলেন সারা-কার্তিক। ‘লভ আজ কাল’ ছবিতে দেখা গিয়েছিল তাদের। সম্পর্কের গুঞ্জন তখন থেকেই। মাঝখানে থেমে গেলেও ফের শুরু হলো নতুন করে

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *