জায়েদ খান, মিশা সওদাগরজায়েদ খান, মিশা সওদাগর

আসন্ন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে এবার একসাথে একই প্যানেলে থাকবেন না জায়েদ খান আর মিশা সওদাগর ফলে তারা আলাদা আলাদা প্যানেলে নির্বাচন করতে পারেন।বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের নির্বাচনে চিত্রনায়ক জায়েদ খান ও অভিনেতা মিশা সওদাগর একসঙ্গে থাকলেও এবার জায়েদের সঙ্গে একই প্যানেলে থেকে নির্বাচন করার সম্ভাবনা নেই বলে জানিয়েছেন মিশা। 
ফলে নতুন কোনো প্যানেল থেকেই নির্বাচনে দাঁড়াতে পারেন তিনি। মঙ্গলবার (৩০ জানুয়ারি) সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন এই অভিনেতা নিজেই।
মিশা বলেন,  ‘জায়েদ খান আমার ছোট ভাই। তার সঙ্গে দুই মেয়াদে দায়িত্ব পালন করেছি। আমি চাই, নতুন নেতৃত্ব আসুক। যদি এবার নির্বাচন করি, তাহলে নতুন কারো সঙ্গেই করব। জায়েদ খানের সঙ্গে শিল্পী সমিতির নির্বাচন করার কোনো সম্ভাবনা আমার নেই।’
শিল্পী সমিতির দায়িত্বে টানা ১৩ বছর কাজ করেছেন মিশা সওদাগর। দুইবার ছিলেন সভাপতি। তার প্যানেলের হয়ে সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেছিলেন জায়েদ খান। সবশেষ নির্বাচনেও একই প্যানেলে ছিলেন এই দুই তারকা।
তবে এবারের নির্বাচনে আর একসঙ্গে দেখা যাবে না এই দুই তারকাকে। কেন জায়েদকে ছাড়াই প্যানেল গঠনের সিদ্ধান্ত নিয়েছেন মিশা, সে বিষয়েও স্পষ্ট করে কিছু বলেননি।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *