ওজন কমাতে গিয়ে পরপারে গেলেন পপ গায়িকা

পপ গায়িকা ডানি লিপপ গায়িকা ডানি লি

বিনোদন ডেস্কঃ শরীরে অনাকাঙ্খিত মেদ কারোই পছন্দ নয়। মেদ কমানোর নানা পন্থা বিদ্যমান। ঠিক তেমনই এক উপায়ে ওজন কমানোর চেষ্টা করছিলেন ব্রাজিলিয়ান পপ গায়িকা ডানি লি। সেটাই কাল হয়ে দাঁড়াল তার জীবনে। রোগা হওয়ার সহজ উপায় খুঁজতে গিয়ে মর্মান্তিক পরিণতি হয়েছে এই গায়িকার।

ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়েছে, মেদ কমাতে অস্ত্রোপচার করার পর অসুস্থ হয়ে মৃত্যুবরণ করেছেন ডানি লি।

শুক্রবার লাইপোসাকশন হয় গায়িকার। এরপর থেকেই নানা রকম সমস্যা দেখা দিতে থাকে তার শরীরে। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় ফের হাসপাতালে নিয়ে যেতে হয় ওই গায়িকাকে। শেষমেশ চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

জানা গেছে, পেট এবং স্তনের মেদ কমাতে লাইপোসাকশন করান তিনি। কিন্তু তার পর থেকেই নানা রকম অস্বস্তিবোধ করতে থাকেন। তাই দ্রুত ডানিকে নিয়ে হাসপাতালে ছুটতে হয়। কিন্তু হাসপাতালে পৌঁছতেই চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ডানির স্বামী মার্সেলো মিরা বলেন, ‘আমরা গোটা পরিবার এই মর্মান্তিক ঘটনায় শোকে ভেঙে পড়েছি। শনিবার ডানিকে সমাধিস্থ করা হবে। তাদের সাত বছরের এক কন্যাসন্তানও রয়েছে। তবে লাইপোসাকশনই মৃত্যুর কারণ কি না, তা খতিয়ে দেখার জন্য পুলিশ ইতিমধ্যে তদন্ত শুরু করেছে।

অ্যামাজনের দ্বীপ আফুয়ার বাসিন্দা গায়িকা ডান লি। ‘ইউ সু দা আমাজোনিয়া’ গানটির জন্য সর্বাধিক পরিচিত তিনি, যা ২০১৪ সালে প্রকাশিত হয়েছিল।

ব্রাজিলের অনেক জনপ্রিয় পপতারকা তিনি। তাঁর শেষ গান ‘গুয়েরা দে আমর’ এ বছর ১৪ জানুয়ারি প্রকাশিত হয়েছে।

সতর্কতাঃ কোন ধরনের সার্জারী না করে প্রাকৃতিক উপায়ে মেদ কমানোর চেষ্টা করুন।

By admin

Related Post

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *